• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

মারুফ আদনানের নির্দেশনায় বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে উখিয়ায় ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু

রিপোর্টার নাম :
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
received 218776263418910

নিউজ ডেস্কঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু।

করোনা প্রাদুর্ভাবের ফলে ছিন্নমূল ও অসহায় মানুষেরা যখন পড়েছেন বিপদে তখন রমজান মাসে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু করে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় অসহায় এবং ছিন্নমূল মানূষের মধ্যে সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রম শুরু করে, বিশেষ করে অসহায় রোগীদের জন্য রক্তের ব্যবস্থা করে দেওয়া, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে উখিয়া ছাত্রলীগের বিভিন্ন সহযোদ্ধাদের সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় মাস্ক ও সেনিটাইজার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ঘর থেকে বের হতে না পারা অসহায় গরীর রিকসা চালকদের মাঝে নিজস্ব অর্থায়নে লুঙ্গি ইফতার সামগ্রী বিতরনের মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন উখিয়া উপজেলার ছাত্রলীগের নেতা জুলহাস উদ্দিন টিপু।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষেও, কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায়, উখিয়া উপজেলায় বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালন করেছে উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু। এ সময় নিম, আমলকি, অর্জূন গছের চারা রোপণ ও বিতরণ করা হয়।

এ ব্যাপারে উখিয়া উপজেলা ছাত্রলীগে নেতা জুলহাস উদ্দিন টিপুর সাথে যোগাযোগ করা হলে বলেন, “বাংলাদেশের যেকোনো দুর্যোগ, দুঃসময় ও ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা ছাত্রলীগের একজন কর্মী হিসাবে শিক্ষা, শান্তি, প্রগতির মূলমন্ত্র নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক “মারুফ আদনান” ভাইয়ের নির্দেশনায় নানা ধরনের সামাজিক কর্মকাণ্ড-সহ সবসময় সবধরণের মানবিক সহায়তায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও এই ধরনের সামাজিক ও মানবিক কাজ অব্যাহত থাকবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর