• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ার ভালুকিয়ায় কবরস্থান দখলের প্রচেষ্টা উখিয়া থানা পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ এক মাদককারবারী আটক উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি+) প্রকল্পের কাজ উদ্ধোধন আমি ক্ষমাপ্রার্থী : চকরিয়ার পৌর কাউন্সিলর রাশেদার বিবৃতি ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ারের বিদায় সোহাগ রানার বরণ অনুষ্ঠান উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবা ও স্বর্ণের বারসহ আটক-১ খুনিয়াপালং এর আব্দুল হক ইয়াবাসহ আটক,সহযোগী আব্দুর রহিম পলাতক উখিয়া প্রধান সড়ক চৌরাস্তার মোড়ে জেব্রা ক্রসিং স্থাপনের দাবি খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুল হক কোম্পানীর প্রতিবাদ ও ব্যাখ্যা ভাসানচরের পথে উখিয়া ছাড়লেন ৩৭৯ রোহিঙ্গা

মুজিববর্ষ উপলক্ষে সেনাবাহিনীর ১৩৯ সাইক্লিস্ট টেকনাফ পৌঁছবেন ৪ ডিসেম্বর

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
মুজিববর্ষ উপলক্ষে সেনাবাহিনীর ১৩৯ সাইক্লিস্ট টেকনাফ পৌঁছবেন ৪ ডিসেম্বর

মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে তেতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত শুরু হয়েছে মুজিব বর্ষ সাইক্লিং প্রতিযোগিতা-২০২০।

গত ৮ নভেম্বর তেতুলিয়ার বাংলাবান্ধা থেকে ১৩৯ জন সেনাবাহিনীর অংশগ্রহণে এ প্রতিযোগিতা শুরু হয়। কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে গিয়ে আগামী ৪ ডিসেম্বর এ প্রতিযোগিতা শেষ হবে।

বৃহস্পতিবার বিকেলে সাইক্লিস্টদের সংবর্ধনা দেয় সাভার সেনানিবাস। জাতীয় শহীদ স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের পর ১৩৯ জন সাইক্লিস্টকে প্যারেড মাঠে সংবর্ধনা দেন ৯ম পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাইফুল আবেদীন। এসময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর