• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

মেসি হয়ে গেলেন পিএসজির, শুরু নতুন অধ্যায়

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
prothomalo bangla 2021 08 9f69f368 1732 45f0 9885 bb6e65e311f4 messi hand

মেসি পিএসজিতে যাচ্ছেন, এ ব্যাপারে আদতে কোনো সন্দেহ ছিল না। কিন্তু চুক্তির খুঁটিনাটি নিয়ে দুই পক্ষের একমত হওয়ার বিষয়টি তো ছিলই। সে সঙ্গে মৌসুমে বেতন কত পাবেন, চুক্তি করার জন্য বোনাস কত দেওয়া হবে এবং কয় বছরের চুক্তি হবে—এ নিয়ে আলোচনা বাকি ছিল। সেটা যে আজই হয়ে যাবে, সেটা নিশ্চিতভাবে বলতে পারছিলেন না কেউ।

কিন্তু দিন যত এগিয়েছে সন্দেহ তত দূর হয়েছে। প্রথমেই ফ্রান্সের সবচেয়ে বিশ্বাসযোগ্য দুটি সূত্র জানিয়েছে চুক্তি হয়ে গেছে, আজই প্যারিসে যাচ্ছেন মেসি।

নেইমারের বার্তা
একটু পরই বার্সেলোনার বিমানবন্দরে সপরিবারে মেসির আবির্ভাবও সে খবরের নিশ্চয়তা দিয়েছে। এর মধ্যেই নেইমারও প্রিয় বন্ধুকে পাওয়ার আনন্দে ইনস্টাগ্রামে গোপন তথ্য জানিয়ে দিলেন। মেসির সঙ্গে তাঁর একটি ভিডিও ক্লিপ দিয়ে বলেছেন, ‘আবার একসঙ্গে।’

এর মধ্যে ফ্রেঞ্চ সাংবাদিক মোহামেদ বোহাফসি বলেছেন, ‘স্থানীয় সময় বিকেল তিনটায় প্যারিসে নামবেন মেসি। প্যারিসের পশ্চিম অঞ্চলের এক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন মেসি।’ মেসিকে অভ্যর্থনা জানানোর জন্য লা গালিচা পেতে দেওয়া হয়েছিল। প্যারিসে বিমানবন্দরের বাইরে ভিড় জমিয়েছিলেন সমর্থকেরা। তবু মেসির মেডিকেলের কোনো খবর আসছিল না। এর মধ্যেই সব সন্দেহ দূর হয়ে গেল এক ভিডিওতে।

বিজ্ঞাপন

পিএসজির টুইটারের ভিডিওর এ দৃশ্য দেখেই বোঝা যাচ্ছিল মেসির আবির্ভাবের কথা
পিএসজির টুইটারের ভিডিওর এ দৃশ্য দেখেই বোঝা যাচ্ছিল মেসির আবির্ভাবের কথাছবি: টুইটার
ভিডিওটি একবার স্বাভাবিক গতিতে দেখলে বুঝতে কষ্ট হবে, কী বার্তা দেওয়া হচ্ছে। ভিডিওর শুরু ও শেষে বলা হয়েছে দলবদলের খবর। মাঝে বলা হয়েছে, নতুন একটি হীরা পাচ্ছে দল। কিন্তু পুরো ভিডিওর কোথাও মেসির নাম নেই। নেই তাঁর ছবিও। কিন্তু ভিডিওর গতি কমিয়ে নিলেই রহস্য ভেদ হয়। এই তো দেখা যাচ্ছে আর্জেন্টিনার দশ নম্বর ধারীকে। আবার একটা গ্লাসে আর্জেন্টিনার পতাকার ছায়া। ওদিকে আইফেল টাওয়ারের সামনে ছয়টি ব্যালন ডি’ অর।

আরেকটি চিত্রে নেইমার ও এমবাপ্পের জার্সির মাঝে একটি শূন্যস্থান সৃষ্টি করা। সব ইঙ্গিতের উত্তর একটি—লিওনেল মেসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর