ম্যাক্রোর কুশপুত্তলিকা দাহের সময় তিনজন অগ্নিদগ্ধ | Daily Cox News
  • শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৪৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ম্যাক্রোর কুশপুত্তলিকা দাহের সময় তিনজন অগ্নিদগ্ধ

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
ম্যাক্রোর কুশপুত্তলিকা দাহের সময় তিনজন অগ্নিদগ্ধ

সম্প্রতি মহানবী (সা.) কে অবমাননার দায়ে সমগ্র মুসলিম বিশ্বেই চলছে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোর বিরুদ্ধে প্রতিবাদ। এরই জেরে চুয়াডাঙ্গায় ম্যাক্রোর কুশপুত্তলিকা দাহ করার সিদ্ধান্ত নেয়া হয়। আর সেই কুশপুত্তলিকা দাহ করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছেন দুই শিশুসহ তিনজন। গত ৬ নভেম্বর বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, নেহালপুর গ্রামের রবগুল হোসেনের ছেলে মিলন হোসেন (২৫), হাসমত আলীর ছেলে রাফি (০৭) ও শৈলমারী গ্রামের হামিদুল্লাহ্র ছেলে রহমতুল্লাহ (১১)। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে বার্ন ইউনিটে নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাধারণ মুসলিমরা শুক্রবার জুম্মার নামাজের পর চুয়াডাঙ্গার নেহালপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফ্রান্স বিরোধী বিক্ষোভের আয়োজন করে। কয়েকশ মসুল্লির অংশগ্রহণে সেখানে বিক্ষোভ শেষে ফ্রান্স প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রঁর কুশপুত্তলিকা দাহ করা হয়। এসময় পুত্তলিকার আগুনে মিলন, রাফি ও রহমতুল্লাহ দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মিলনের শরীরে অর্ধেকাংশ ঝলসে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ