• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

রামুতে আলিফ ট্রেডিংয়ে দুঃসাহসিক চুরি,সোয়া ৩ লাখ টাকারও বেশি ক্ষয়ক্ষতি

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
PicsArt 06 12 05.59.10

 

নিজস্ব প্রতিবেদক :: (উখিয়া,কক্সবাজার)

কক্সবাজারের রামুতে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান ‘আবুল খায়ের কোম্পানী’র নিযুক্ত পরিবেশক আলিফ ট্রেডিংয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরের দল গোদাম-ঘরের জানালার লোহার গ্রীল কেটে গোদামে রক্ষিত সোয়া ৩ লাখ টাকার সিগারেট ও বিড়ি নিয়ে গেছে।
গত ১১ জুন দিবাগত রাতের যেকোন সময়ে রামুর বাইপাসস্থ(আমতলিয়া পাড়া)হোছাইন ম্যানশনের নিচতলায় এ ঘটনা সংঘটিত করেছে চোরের দল।

এ ব্যাপারে অজ্ঞাত চোরের বিরুদ্ধে রামু থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আলিফ ট্রেডিং এর স্বত্বাধিকারী আবুল হোসেন।অভিযোগ পেয়ে রামু থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে চুরির আলামত সংগ্রহ করেছে।আবুল হোসেন জানান, ১১ জুন প্রতিদিনের মত গোদাম-ঘরে বিড়ি-সিগারেট সংরক্ষণ করে বাহির থেকে তালাবদ্ধ করে রাখি।অদ্য(১২ জুন) সকাল ৮ টায় গোদাম-ঘরে গেলে বাইরে বিড়ি-সিগারেটের কিছু খন্ড অংশ দেখতে পায়।তালা খোলে ভিতরে প্রবেশ করে দেখি জানালার লোহার গ্রীল কাটা ও ভাঙ্গা।গোদাম থেকে চোরের দল ৯০ হাজার পিছ মেরিস সিগারেট, যার বাজার মুল্য ৩ লাখ ১৫ হাজার ও ১০ হাজার পিছ আবুল বিড়ি, যার বাজাটর মুল্য ৭ হাজার ১৬০ টাকা সহ মোট ৩ লাখ ২২ হাজার ১৬০ টাকার সিগারেট-বিড়ি নিয়ে গেছে।

ধার-দেনা ও ঋন করে ব্যবসাটি পরিচালনা করে আসছেন আবুল হোসেন।চোরের দল তার সহায়-সম্বল নিয়ে গিয়ে তাকে পথে বসিয়েছে বলে জানান।

রামু থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর