রায়হান হত্যার সঠিক তদন্ত ও ন্যায়বিচার হবে : পররাষ্ট্রমন্ত্রী | Daily Cox News
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

রায়হান হত্যার সঠিক তদন্ত ও ন্যায়বিচার হবে : পররাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
রায়হান হত্যার সঠিক তদন্ত ও ন্যায়বিচার হবে : পররাষ্ট্রমন্ত্রী

সিলেট নগরের বন্দরবাজার পু’লিশ ফাঁ’ড়িতে নি’র্যাতনে নি’হত রায়হান আহমদের স্বজনরা পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মো’মেনের সঙ্গে তার দপ্তরে সা’ক্ষাৎ করেছেন। আজ সোমবার সকালে তারা ম’ন্ত্রীর সাথে সা’ক্ষাৎ করেন। এ সময় পররা’ষ্ট্রমন্ত্রী রা’য়হান হ’ত্যার স’ঠিক ত’দন্ত ও ন্যা’য়বিচার নিশ্চিত করার বি’ষয়ে স’রকার দৃঢ় প্রতি’জ্ঞ বলে জানান। আজ সোমবার পররাষ্ট্র ম’ন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন রায়’হানের চাচা মইনুল ইসলাম কুদ্দুস, ভগ্নিপতি মোফাজ্জে’ল আলী, মামাতো ভাই শওকত আলী এবং রায়হানের আত্মীয় ও সিলেট মহানগরের কাউন্সিলর মোকলেস রহমান কামরান এবং ব্যারিস্টার ফয়েজ আহমেদ। এ ছাড়া সিলেট মহা’নগর আও’য়ামী লী’গের সাধারণ সম্পাদক অধ্যাপক গাজী জাকির হোসেন উপস্থিত ছিলেন। এদিকে সোমবার রায়হান আহমদ হ’ত্যা মা’মলার প্রধা’ন অ’ভিযুক্ত বরখা’স্ত এসআ’ই আকবর হোসেন ভূঁইয়াকে অবশে’ষে গ্রে’প্তার করা হয়েছে। দুপুর দেড়টার দিকে কানাইঘাট উপজে’লার ডনা সীমা’ন্ত এলাকা থেকে তাকে গ্রে’প্তার করে জে’লা পু’লিশ।

গত ১১ অক্টোবর ভোর রাতে রায়’হানকে পু’লিশ ফাঁ’ড়িতে নি’র্যাতন করা হয়। পরে ওসমানী মেডিক্যাল কলেজ হাস’পাতালে নেও’য়ার পর সকাল ৭টা ৫০ মিনিটের দিকে তার মৃ’ত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ