• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

লকডাউন বাস্তবায়নে উখিয়া উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনী সার্বক্ষণিক মাঠে থাকবে

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
IMG 20210413 WA0005

কোভিড-১৯ বিস্তাররোধে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত এক সপ্তাহের লক ডাউন বাস্তবায়ন করতে উখিয়া উপজেলা প্রশাসনের জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে কঠোর লকডাউন বাস্তবায়নে উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উখিয়া উপজেলার বিভিন্ন পেশাজীবি শ্রেনী / সর্বস্তরের লোকদের নিয়ে এক মতবিনিময় সভা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আমিমুম এহসান খান ইমরান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাঃ রন্জন বড়ুয়া রাজন,রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন।

ইউএনও নিজাম উদ্দিন আহমেদ বলেন, লকডাউন চলাকালীন সময়ে সরকার ঘোষিত নীতিমালা বাস্তবায়নের সকলকে বাধ্য করা হবে৷ সরকারি নির্দেশনা অমান্যকারীকে জরিমানা ও শাস্তির আওতায় আনা হবে। উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনী সার্বক্ষণিক মাঠে থাকবে। লকডাউন কার্যকর করা জন্য জনপ্রতিনিধি, ব্যবসায়ী এবং সকল পেশাজীবীদের গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার জন্য আহবান জানান। তিনি আরো বলেন নিজের স্বার্থে ও পরিবারের স্বার্থে সকলকে মাস্ক ব্যবহার ১০০% নিশ্চিত করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর