সাংবাদিকের বিজয় ২৪ বছর পর খুনী প্রদীপের হাতে হাত কড়া | Daily Cox News
  • বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

সাংবাদিকের বিজয় ২৪ বছর পর খুনী প্রদীপের হাতে হাত কড়া

নিজস্ব প্রতিবেদন
আপডেট সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
প্রদীপের হাত কড়া

১৯৯৫ সালে পুলিশের এসঅাই পদে চাকুরী পান প্রদীপ কুমার দাস। পরে ওসি পদে পদোন্নতি পান প্রদীপ। তার চাকুরী জীবনের ২৪ বছরে সিএমপি,ও কক্সবাজার জেলার টাকার খনি খ্যাত ষ্টেশনে চাকুরী করে ২০৪ জন মানুষকে খুন করে।
মালিক হয় হাজার কোটি টাকার। চাকুরী জীবনে অনেক অপরাধে দোষি সাবস্ব্য হয় ওসি প্রদীপ। ঘাড়ে ঘাড়ে টাকা বিলিয়ে পার পেয়ে যায়, এসব অভিযোগ থেকে।
সর্বশেষ গত ৩১ জুলাই মেজর অবঃ সিনহাকে হত্যাকরে ২৪ বছরের পাপের কলসী পুর্ণহয় তার। এঘটনার পর চট্টগ্রামে চলে যায় চিকিৎসার নামে। পরে মিডিয়ার জ্বালায় দামপাড়া পুলিশ লাইনে হাজির হয়ে অাত্নরক্ষার কৌশল অবলম্বন করে। চট্টগ্রাম থেকে এসিগাড়ীযোগে কক্সবাজার অাদালতে হত্যা মামলার এই অাসামী বীরের ন্যায় হাতকড়া ছাড়া বিচারকের সামনে হাজির হয়। পরে পুলিশ বিভাগ তাকে সাসপেন্টকরে। অাদালত তাকে কারাগারে পাঠান। এসব ঘটনার মধ্যে তার বাহাদুরি মানুষ যা স্বচক্ষে দেখে শুধু বাংলাদেশ নয়,পৃথিবীর সকল মিডিয়া এনিয়ে সংবাদ প্রচারকরে। পরে তাকে রিমান্ডে নেয়ার সময় র‌্যাব হাতকড়া পড়ান খুনী প্রদীপকে। এবিজয় সাংবাদিকদের বিজয়। এখন পৃথিবীর সকল মানুষ অধিক অাগ্রহে অপেক্ষা করছে তার ফাঁসির সংবাদ শুনার জন্য। এতদিন মানুষের হাতে হাতকড়া পড়িয়ে যে অানন্দ উপভোগ করছিল প্রদীপ দাস এখন তার হাতে হাতকড়া দেখে হতাশ হয়ে পড়েছে প্রদীপ।
প্রদীপের অালো নিভল ২৪ বছর পর প্রদীপের।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ