• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

সাগরপাড়ে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
ভাড়া দিতে না পারায় ভাড়াটিয়াকে হত্যা, বাড়িওয়ালাসহ আটক ৩

 

চট্টগ্রামে মো. আলমগীর নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে নগরীর ইপিজেড থানার উত্তর পতেঙ্গা রিং রোড এলাকায় সাগরপাড়ে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বিকালে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার সেকেন্ড অফিসার এসআই কামাল হোসেন।

নিহত আলমগীর ইট-বালু সরবরাহ করতেন। জড়িত ছিলেন ঠিকাদারী ব্যবসায়ও। এছাড়া পরিবহন ব্যবসার সঙ্গেও যুক্ত ছিলেন। তিনি একই এলাকার আব্বাস আলী বাড়ির নূর আলীর ছেলে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে। লাশের শরীরে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। আলমগীর সকালে বাসা থেকে বের হয়েছিলেন বলে পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন।

পুলিশ জানায়, বিকালে পতেঙ্গা রিং রোডে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ কর্মকর্তারাদের ধারণা- পূর্বশত্রুতার ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়ে থাকতে পারে। পতেঙ্গা এলাকায় তার বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ও টমটম রয়েছে। পাশাপাশি তিনি বেড়িবাঁধে বালু সরবরাহ করতেন। ব্যবসায়িক বিরোধে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী।

ইপিজেড থানার সেকেন্ড অফিসার কামাল হোসেন বলেন, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এখনও মামলা দায়ের হয়নি। আমরা লাশ উদ্ধারের সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করেছি। জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর