সাবরীনা-আরিফের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ | Daily Cox News
  • শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

সাবরীনা-আরিফের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
Screenshot 20200820 084014

করোনার নমুনা পরীক্ষায় জালিয়াতি ও ভুয়া সনদ দেয়ায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরীনা আরিফ চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি আজ।
করোনাভাইরাস সংক্রমণ শনাক্তে নমুনা পরীক্ষার নামে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা ও জাল সনদ দেয়ার অভিযোগের মামলায় প্রতিষ্ঠানটির দুই শীর্ষ কর্মকর্তা ডা. সাবরীনা ও আরিফুল চৌধুরীসহ মোট আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনছারীর আদালতে এ মামলার শুনানির কথা রয়েছে।

এ মামলার অন্য আসামিরা হলেন, আবু সাঈদ চৌধুরী, হিমু, তানজিলা, শফিকুল ইসলাম রোমিও, বিপুল ও জেবুন্নেসা। তাদের বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

গত ২২শে জুন জেকেজির সাবেক গ্রাফিক্স ডিজাইনার হুমায়ুন কবীর হিরু ও তার স্ত্রী তানজীন পাটোয়ারীকে আটক করে পুলিশ। হিরু তার স্বীকারোক্তিতে জানান, তিনি ভুয়া করোনা সার্টিফিকেটের ডিজাইন তৈরি করতেন, যার সঙ্গে জেকেজি গ্রুপের লোকজন জড়িত। ওই তথ্যের ভিত্তিতে পুলিশ জেকেজির সিইও আরিফুলসহ চারজনকে আটক করে।

গেল ২৩ই জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। এ ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার তদন্তে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরীনার নাম এলে গত ১২ জুলাই তাকেও গ্রেপ্তার করে পুলিশ। মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করলেও পরে তা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ