• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

সিআইপি পরিচয়ে প্রতারণা, পুলিশের হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
সিআইপি পরিচয়ে প্রতারণা, পুলিশের হাতে ধরা

চট্টগ্রাম: সিআইপি পরিচয়ে প্রতারণা ও পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু বে ভিউতে অবস্থান নেওয়া মো. ফারুক (৩৫) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) পুলিশের পক্ষ থেকে তাকে আটকের বিষয়টি জানানো হয়।

আটক মো. ফারুক কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার সুরপুর এলাকার মো. লোকমানের ছেলে। তার কাছ থেকে একটি জাল সিআইপি কার্ড উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সিআইপি পরিচয়ে প্রতারণা ও পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু বে ভিউতে অবস্থান নেওয়া মো. ফারুককে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি জাল সিআইপি কার্ড উদ্ধার করা হয়েছে।

মো. ফারুকের বিরুদ্ধে বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান।

এসআই মোমিনুল হাসান বলেন, মো. ফারুক একজন প্রতারক।

তিনি নিজেকে সিআইপি পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেন। কখনও কখনও তিনি নিজেকে পুলিশের ডিআইজি পরিচয় দেন। ফারুক ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের হাতে গ্রেফতার হয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর