• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

আব্দুর রহিম
আপডেট সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

পঞ্চগড়ের মোমিন পাড়া সীমান্ত থেকে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে জেলার সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের ঘাগড়া সীমান্ত এলাকার মোমিন পাড়া থেকে তাকে ধরে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে ওই ইউনিয়নের মোমিন পাড়া সীমান্তের মেইন পিলার ৭৫৩ এর ৭ ও ৮ সাব-পিলার এলাকা দিয়ে ভারতীয় এলাকায় প্রবেশ করে ওমর ফারুকসহ ৩ জন পুলিশ সদস্য। পরে ওই এলাকার ভারতীয় নাগরিকদের সঙ্গে তাদের তর্ক হয়।
পরে ধস্তাধস্তি শুরু হলে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ভারতীয়রা মারধর করে আটকে রাখে। পরে তারা তাকে বিএসএফের হাতে তুলে দেন। এ সময় মোশারফ হোসেনসহ কয়েকজন পুলিশ সদস্য পালিয়ে বাংলাদেশে চলে আসেন।

স্থানীয়দের অভিযোগ, রোববার (১৪ ফেব্রুয়ারি) আমরা ওমর ফারুক নামের ওই পুলিশ সদস্যকে এই এলাকায় প্রথম দেখেছি। মোশারফ নামের আরেক পুলিশ সদস্য প্রায়ই এ সীমান্তে আসেন। তিনি তাকে এই এলাকায় নিয়ে এসেছেন।
মোশারফ ভারতীয় নাগরিকদের সঙ্গে মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানান স্থানীয়রা।
ঘাগড়া সীমান্ত ফাঁড়ির কোম্পানি কমান্ডার সুবেদার মো. রুহুল আমিন জানান, আমরা এ ব্যাপারে স্থানীয়দের কাছে শুনেছি। তবে তিনি কেন ভারতীয় সীমান্তে গেছেন আমরা জানি না। আমরা বিএসএফ বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন, তিনি এখন জলপাইগুড়ির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে বিজিবির পক্ষ থেকে এখন পতাকা বৈঠক বা চিঠি দেয়ার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর