• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

১৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার নয়জন

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
১৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার নয়জন

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার লোহাগাড়া, মিরসরাই ও পটিয়া এবং নগরের কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে মোট ১৯ হাজার ৬৮৫ পিস ইয়াবাসহ নয়জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম জেলা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম জেলা পুলিশ ও নগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

গ্রেফতার নয়জন হলো- মো. রুবেল (২৭), ওসমান গনি (৪৫), মো. মিজানুর রহমান (২০), মো. মিজানুর রহমান (৩৫), মো. মাসুদ (২৯), মো. মাসুম (২২) ও মো. রফিকুল ইসলাম প্রকাশ রফিক (২৭), মো. আব্দুল শুক্কুর (৩০) ও শারমীন আক্তার (৩২)।

এদের মধ্যে মো. রুবেল ও ওসমান গনিকে ৫ হাজার ৮৮০ পিস ইয়াবাসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন কমল মুন্সিরহাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পটিয়া থানা পুলিশ।

তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
এছাড়া মো. মিজানুর রহমানকে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ পটিয়া থানা মোড় তিন রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পটিয়া থানা পুলিশের অপর একটি টিম।

লোহাগাড়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ মো. মিজানুর রহমানকে গ্রেফতার করে। এছাড়া একই জায়গায় পথক অভিযান চালিয়ে মো. আব্দুল শুক্কুরকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

মিরসরাই হাদি ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে ৭০৫ পিস ইয়াবাসহ শারমীন আক্তারকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ।

সিএমপির জনসংযোগ শাখা থেকে জানানো হয়, নগর গোয়েন্দা পুলিশের (উত্তর) একটি টিম কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজ ঘাট এলাকায় অভিযান চালিয়ে মো. মাসুদ ও মো. মাসুমকে ২ হাজার ৪০০ পিস ইয়াবা ও সিনেমা প্যালেস এলাকায় পৃথক অভিযান চালিয়ে মো. রফিকুল ইসলাম প্রকাশ রফিককে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়া ও পটিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ১৫ হাজার ৮৮৫ পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর