• বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

ঘোষণাকৃত ১০ লাখ পুরস্কার দিচ্ছেন কি যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ খাঁন

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
ঘোষণাকৃত ১০ লাখ পুরস্কার দিচ্ছেন কি যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ খাঁন

সিলেটে পু’লিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নি’র্যাতন করে হ’ত্যায় অ’ভিযু’ক্ত এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছিলেন এক প্রবাসী। যু’ক্তরাষ্ট্র প্রবাসী সিলেটের গো’লাপগঞ্জের সন্তান সামাদ খাঁন এ ঘোষণা দিয়েছেন। সামাদ খাঁন বলেছিলেন, বন্দরবাজার ফাঁড়িতে রায়হান উদ্দিনকে নি’র্মম নি’র্যাতন করে হ’ত্যায় অ’ভিযু’ক্ত এসআই আকবরকে ধরিয়ে দিতে পারবেন, কিংবা প্রশাসনের যে সাহসী ব্যক্তি আকবরকে গ্রে’ফতার করতে পারবেন তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

এ বিষয়ে তার সঙ্গে ফেসবুক মেসেঞ্জার অথবা এই মোবাইল নম্বর +১ (৮৬২) ৬০০-১৫৮৮-এ যোগাযোগ করতে বলা হয়েছে। সামাদ খাঁনের বাড়ি সিলেটের গো’লাপগঞ্জ উপজে’লায়।

সোমবার (৯ নভেম্বর) সকালে কানাইঘাট উপজে’লার লক্ষীপ্রসাদ ইউনিয়নের ডোনা সীমান্ত এলাকা থেকে এসআই আকবর হোসেন ভূঁইয়াকে গ্রে’প্তারের কথা জানায় পু’লিশ। রাত পৌনে ৮টার দিকে তাকে পিবিআইর কাছে হস্তান্তর করা হয় বলে সিলেটের পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন জানিয়েছেন। সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে কঠোর নিরাপত্তায় তাকে কানাইঘাট থেকে সিলেট পু’লিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়।

এসময় বিক্ষুব্ধ জনতা আকবরের ফাঁ’সি চেয়ে স্লোগান দিতে থাকেন। তবে ফেসবুকে রহিম উদ্দিনের প্রশংসা হচ্ছে সর্ব মহলে। রহিম উদ্দিন কানাইঘাট উপজে’লার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির দনা সীমান্ত এলাকার মৃ’ত তরফ আলীর পুত্র। তার মাধ্যমে খাসিয়াদের সাথে আলোচনা করে আকবরকে দেশে আনা হয়। তাকে খাসিয়ারা খবর জানানোর পর সে তার সাহসিকতার পরিচয় দিয়ে সীমান্তের ওপারে গিয়ে খাসিয়াদের সঙ্গে আলোচনা করে নিজের হাতে বেধে দনা সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে নিয়ে আসে।

যু’ক্তরাষ্ট্রপ্রবাসী সামাদ খাঁনের ঘোষণার ১০ লাখ টাকা পুরস্কার কে পাবেন। এনিয়ে ফেসবুকে তোলপাড় বিরাজ করছে। পু’লিশ না রহিম উদ্দিন। সামাদ খাঁন কি পুরস্কারের কথা রাখবেন? না শুধু তিনি ফেসবুকে ভাই’রাল হওয়ার জন্য ঘোষণা দিয়েছেন। এ নিয়ে চলছে সিলেটের সর্ব মহলে আলোচনা-সমালোচনা।

এসব বিষয় জানতে যু’ক্তরাষ্ট্রপ্রবাসী সামাদ খাঁনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভি করেন নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর