• শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা কক্সবাজারে জব্দকৃত ৩শত কোটি ৯৬ লাখ টাকার মাদক ধ্বংশ উখিয়ায় শেড-এর উদ্যোগে শিশু উৎসব উদযাপন কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র।

রামুতে এনএসআই এর তথ্যের ভিত্তিতে ৬ রোহিঙ্গা কিশোর আটক

সোয়াইব সাঈদ
আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
রোহিঙ্গা শিশু আটক

কক্সবাজারের রামুতে কক্সবাজার জেলা এনএসআই এর গোপন তথ্যের ভিত্তিতে ৬ রোহিঙ্গা কিশোরতে আটক করা হয়েছে। আটককৃতরা সবাই উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের একটি মাদ্রাসায় অধ্যয়নরত বলে জানা গেছে। এনএসআই ও রামু থানা পুলিশের একটি দল বৃহষ্পতিবার (১২ নভেম্বর) সকাল সাতটায় রামু বাইপাস স্টেশন থেকে তাদের আটক করেন।

আটককৃতরা হলো- কুতুপালং ক্যাম্প-২ ব্লক-সি, ডি/৪ এর আলী মিয়ার ছেলে মো. ইলিয়াছ, উখিয়া জিরো পয়েন্ট ব্লক-১৯২) মৃত মীর জাফরের ছেলে ফরিদ আলম, কুতুপালং ক্যাম্প-২ ব্লক-সি ডি/৪ এর মো: বকসুর ছেলে নাজিম উল্লাহ, জামতলী ক্যাম্প-১৫ ব্লক-এ/৩ এর সালেহ আহমদের ছেলে সাইফুল হাসান, জামতলী ক্যাম্প-১৫ ব্লক-জি/৩ এর মো. আলীর ছেলে শোয়াইব, কুতুপালং ক্যাম্প ব্লক-সি/১ এর মো. হাসিমের ছেলে মো. তোয়াহের।

আটককৃত শিশুরা জানিয়েছে-তারা সবাই কুতুপালং ক্যাম্পের ব্লক- সি, ডি/৪ এর আল-জামিয়া ইসলামিয়া আশরাফুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী। ওই মাদ্রাসার এক শিক্ষকের প্ররোচনায় তারা রামুতে মাদ্রাসায় পড়াশোনার জন্য আসছিলো। এছাড়া তাদের সাথে থাকা কুতুপালং উনচিপ্রাং এলাকার জাবের ও সৈয়দ নুর নামের ২ কিশোর অভিযান চলাকালে পালিয়ে যায় বলে জানিয়েছে আটককৃতরা।

রামু থানার এএসআই মো. সামছুদ্দিন জানিয়েছেন-গোয়েন্দা সংস্থা এনএসআই এর তথ্যের ভিত্তিতে এবং সহযোগিতায় ৬ রোহিঙ্গা কিশোরকে আটক করা হয়েছে। জিজ্ঞাষাবাদ শেষে ওই কিশোরদের কক্সবাজার সিআইসিতে হস্তান্তর করে জেলা এনএসআই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর