• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

ইয়াবা বিক্রি করে অস্ত্র নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে আটক ১

বিশেষ প্রতিনিধি
আপডেট সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
Screenshot 20201114 081119

ইয়াবা বিক্রির পর অস্ত্র নিয়ে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে চট্টগ্রামের বাকলিয়া থেকে একজন আটক হয়েছে। পরে রোহিঙ্গা ক্যাম্প ও চট্টগ্রাম থেকে আরও কয়েকজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে চট্টগ্রামের নিউ চান্দগাঁও আবাসিক এলাকার ৪ নম্বরের রোডের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযানে চালিয়ে টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়।

রিমান্ডে এই দুই আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিকের ওই বাড়িতে অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।

ওই বাসা থেকে আটক চারজন হলেন- মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল।

সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, রিমান্ডে আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান চালিয়ে নগদ ৮ লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।

অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর