• বুধবার, ২৫ মে ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি!

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছে এক যুবক। ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে প্রকাশ্যেই এই হুমকি দেয় মহসিন তালুকদার নামের ঐ যুবক। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায়।

মহসিন নামের ঐ যুবক লাইভে সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ‘Mohsin Talukar’ নামের ফেসবুক আইডি থেকে লাইভ করার একপর্যায়ে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেয়। শনিবার দিবাগত রাতে চরম আক্রমণাত্মক ভঙ্গিতে সেখানে জানায়, ‘তুই দেশে আয়। তোর জন্য রেখেছি (দা তাক করে, দেশীয় অস্ত্রটিকে উদ্দেশ্য করে)। দেখবো তোকে কে রিসিভ করে। আমি মহসিন তালুকদার, লাইভে বলছি, বারবার বলছি, তুই দেখা।’
পুরো লাইভ ভিডিও জুড়েই সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মহসিন। সাকিবের কলকাতা ভ্রমণে কালীপূজার অনুষ্ঠানে যোগদান ও সেলফি তুলতে চাওয়া ভক্তের মুঠোফোন ছুঁড়ে ফেলার গুঞ্জন নিয়ে জঘন্য ভাষা ব্যবহার করে। এছাড়া ‘সাকিব কোয়ারেন্টিন পালন করেননি’ মর্মে অসন্তোষ প্রকাশ করে।
হুমকিদাতা জানায়, ‘আমার লাইভ যতজন দেখছেন, সবাই শেয়ার করবেন। আমি প্রয়োজনে হেঁটে ঢাকা যাব। (ঢাকা গিয়ে নির্মমভাবে হত্যা করা হবে জানিয়ে) কয়দিন আগে না তুই দাড়ি রাখলি?’ লাইভেই মহসিন সাকিবকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেয় এবং জনসম্মুখে ক্ষমাপ্রার্থনার আহ্বান জানায়।

তবে রবিবার ভোরে আরও একবার লাইভে এসে মহসিন উগ্র আচরণের জন্য অনুতপ্ত বলে জানায়। যদিও সেই সময়ও তার প্রথম লাইভ ভিডিওটি ফেসবুকে বহাল ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর