বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে পুলিশ কনস্টেবল

নাসির উদ্দিন লিটন
আপডেট বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে পুলিশ কনস্টেবল

গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে ভোলার চর নিজাম পুলিশ ক্যাম্পের কনস্টেবল মো. দ্বীপরাজকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। খবর পেয়ে ক্যাম্পের অন্য সদস্যরা ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে জেলার চর ফ্যাশন উপজেলার চর নিজামে এ ঘটনা ঘটে। বুধবার (২ ডিসেম্বর) দুপুরে অভিযুক্ত কনস্টেবল দ্বীপরাজকে চর নিজাম থেকে প্রত্যাহার করে দক্ষিণ আইচা থানায় আনা হয়েছে।
সরেজমিন পরিদর্শন করে দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ এ তথ্য জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান, চর নিজাম পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্য (কনস্টেবল) মো. দ্বীপরাজ মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ওই গ্রামের এক গৃহবধূর ঘরে ঢুকে তার স্বামীর অনুপস্থিতে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হন। এ সময়ে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে গৃহবধূসহ পুলিশ সদস্য মো. দ্বীপরাজকে আপত্তিকর অবস্থায় আটক ও মারধর করে। খবর পেয়ে ওই ক্যাম্পের অন্য পুলিশ সদস্যরা রাতেই জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

চর নিজাম ক্যাম্পে দায়িত্বরত উপপুলিশ পরিদর্শক মনিরুল হক জানান, অভিযুক্ত মো. দ্বীপরাজকে বুধবার সকালে দক্ষিণ আইচা থানায় স্থানাস্তর করা হয়েছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশিদ ও সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন জানান, বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে চরনিজাম ক্যাম্প থেকে অভিযুক্ত দ্বীপরাজকে দক্ষিণ আইচা থানা হেফাজতে আনা হয়েছে। ভিকটিম গৃহবধূর লিখিত অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে দ্বীপরাজ থানায় আটক আছে।


এ জাতীয় সংবাদ