শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:২২ অপরাহ্ন

হ্নীলায় প্রকাশ্যে গুলিবর্ষণ করে তৈয়ব হত্যা মামলার আসামী আটক

নিজস্ব প্রতিবেদক
আপডেট মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
বান্দরবানে ব্রাশ ফায়ারে যুবলীগ কর্মী খুন

টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে হ্নীলায় প্রকাশ্য দিবালোকে গুলিবর্ষণ করে তৈয়ব হত্যা মামলার এক আসামীকে আটক করেছে।

গত ৭ডিসেম্বর সকালে টেকনাফ মডেল থানার এসআই রফিকুল ইসলাম রাফির নেতৃত্বে একদল পুলিশ হ্নীলা রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় দুদু মিয়ার পুত্র মোঃ তৈয়বকে প্রকাশ্য দিনের বেলায় গুলিবর্ষণ করে হত্যা মামলার ৬নং আসামী স্থানীয় গুরা মিয়ার পুত্র নাছির উদ্দিন ওরফে নাসির ডাকাতকে আটক করে। ধৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় ঐদিনই আদালতে প্রেরণ করা হয়।

টেকনাফ মডেল থানার উপপুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম রাফি জানান,এই হত্যা মামলার আসামী নাসিরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।

চলতি বছরের গত ২১ সেপ্টেম্বর বিকাল ৩টারদিকে হ্নীলা রঙ্গিখালী স্কুল পাড়াস্থ ১টি মুদির দোকানে বসা অবস্থায় স্থানীয় দুদু মিয়ার পুত্র মোঃ তৈয়ব (৩০) কে গিয়াস উদ্দিন গ্রæপের সদস্যরা গুলিবর্ষণ করে খুন করে। এই ঘটনায় নিহত তৈয়বের পিতা দুদু মিয়া বাদী হয়ে গিয়াস উদ্দিনকে প্রধান আসামী করে ২৭জন নামীয় এবং অজ্ঞাত ৬/৭জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। এই হত্যা মামলা দায়েরের পর বিবাদীদের অব্যাহত হুমকিতে বাদীপক্ষ নিরাপত্তাহীনতায় ভোগছিলেন বলে অভিযোগ উঠে। নৃশংস এই মামলার অপর আসামীদের দ্রæত আইনের আওতায় আনার দাবী জানিয়েছে নিহতের পরিবার। ###


এ জাতীয় সংবাদ