বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

চকরিয়ায় যাত্রীবাহি বাস উল্টে ইউপি চেয়ারম্যানের স্ত্রী নিহত

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া
আপডেট বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

কক্সবাজারের চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি বেপরোয়া গতির যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গিয়ে আফরোজা হাসনাইন (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় বাসের আরো বেশ কয়েকজন যাত্রী কমবেশি আহত হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। সড়ক দূর্ঘটনায় নিহত আফরোজা হাসনাইন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৬নং বারখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিলের স্ত্রী। বুধবার (৯ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধুরী বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখি সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহি বাস বুধবার বিকাল তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় পৌঁছে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে যায়। এ সময় বাসটির এক নারী যাত্রী নিহত ও অন্তত ১৫-২০ জন যাত্রী কমবেশি আহত হয়। দূর্ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। ইন্সপেক্টর মোরশেদুল আলম আরও বলেন, নিহত নারীর লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে ফাঁড়ির হেফাজতে নেওয়া হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, বুধবার বিকালে মহাসড়কের ওপর সৌদিয়া পরিবহনের যাত্রীবাহি বাসটি উল্টে যাওয়ায় চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখী শত শত গাড়ি আটকে যায়। এ সময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে জনদূর্ভোগের সৃষ্ঠি হয়। একঘন্টা চেষ্ঠার পর মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির লোকজন বাসটি সরিয়ে নিতে সক্ষম হলে মহাসড়কে আবারো যানবাহন চলাচল স্বাভাবিক হয়|


এ জাতীয় সংবাদ