শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

চলে গেলেন কিংবদন্তী ফুটবলার পাওলো রসি

আন্তজার্তিক ডেস্ক
আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
চলে গেলেন কিংবদন্তী ফুটবলার পাওলো রসি

দিয়েগো ম্যারাডোনার পর এবার চলে গেলেন বিশ্বকাপজয়ী ইতালিয়ান কিংবদন্তী ফুটবলার পাওলো রসি। ৬৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন সাবেক এই ইতালিয়ান ফরোয়ার্ড।

সর্বকালের সেরা ফরোয়ার্ডদের একজন ছিলেন ইতালির সাবেক এই ফুটবলার। তার মৃত্যুর খবর প্রথমে নিশ্চিত করেছে রসির কর্মস্থল ইতালিয়ান গণমাধ্যম রাই স্পোর্টস।
তবে, রসির মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানায়নি তারা।
১৯৮২ স্পেন বিশ্বকাপে ইতালির বিশ্বকাপ জয়ের নায়ক ছিলেন রসি। সেই বিশ্বকাপে গোল্ডেন বুট, গোল্ডেন বল জিতেছিলেন রসি। একই বছর ব্যালন ডি’অর-ও জিতেছিলেন তিনি।

ক্লাব ফুটবল ক্যারিয়ারের বেশিরভাগ সময় কেটেছে তার ইতালিতেই। য়্যুভেন্তাস ও এসি মিলানের মত বড় ক্লাবগুলোয় খেলেছিলেন তিনি। দু’বার সিরিআ’সহ ১৯৮৪ ইউরোপিয়ান কাপ জিতেছেন রসি।
কিংবদন্তি এই ফুটবলারের মৃত্যুতে শোক নেমে এসেছে পুরো ইতালিতে।


এ জাতীয় সংবাদ