শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় নারীর প্রাণহানি

বিশেষ প্রতিনিধি।
আপডেট শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় নারীর প্রাণহানি

মেরিন ড্রাইভ সড়কের ইনানী এলাকায় দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এক নারীর প্রাণহানি ঘটেছে। শুক্রবার বিকেলে হোটেল রয়েল টিউলিপ সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত সাবেরা (৪০) টেকনাফ পৌর সভার অলিয়াবাদ এলাকার সমাজ সর্দার তারেকের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকেলে তারেক ও তার স্ত্রীসহ দুই কন্যা মেরিন ড্রাইভ সড়ক দিয়ে ভাড়ায় চালিত দোয়েল কার নামের একটি মিনি কার যোগে টেকনাফ থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। অনুমানিক সাড়ে ৪ টার দিকে গাড়িটি উখিয়া ইনানী হোটেল রয়েল টিউলিপ এলাকায় পৌছালে উল্টোদিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় তারেকের স্ত্রী সাবেরা ঘটনা স্থলে নিহত হলেও চালকসহ অপর তিন আরোহী প্রাণে বেঁচে যায়। তবে উভয় গাড়িতে অবস্থানরত প্রত্যেকে আহত হয়েছেন। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি
ঘটনাস্থলে রয়েছে বলে জানা গেছে।

এদিকে, ভুক্তভোগী অনেকে জানিয়েছেন মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ কক্সবাজারে যাত্রীবহনকারী দোয়েল কার নামের প্রায় অর্ধ শতাধিক মিনি কারের অধিকাংশ চালক অপরিপক্ষ ও ড্রাইভিং লাইসেন্স বিহীন। ফলে প্রতিনিয়ত সড়কে দূর্ঘটনা ঘটেই চলছে। এতে বাড়ছে হতাহতের সংখ্যা।


এ জাতীয় সংবাদ