শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

কক্সবাজারে ইয়াবা নিয়ে বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
কক্সবাজারে ইয়াবা নিয়ে বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামাবাদের পশ্চিম পার্শ্বে মেসার্স ইমন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তারা হলেন- ঈদগাঁও ইসলামপুরের ধর্মের ছড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে আবু জাফর আনসারী (৪৯), আবু জাফর আনসারীর ছেলে মো. ইয়াছিন তুফা (৩০) ও উত্তর গোমাতলী এলাকার মৃত নুর আহামদের ছেলে মনজুর আলম (৪৭)।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে এক মেইল বার্তায় বিষয়টি জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

এই তথ্যে জানানো হয়, শনিবার (১২ ডিসেম্বর) রাতে মেসার্স ইমন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা জানিয়েছে, তারা পরস্পরের সহযোগিতায় ঈদগাঁও-ইসলামপুরের আশেপাশের এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। আবু জাফর আনসারী ও মো. ইয়াছিন তুফা সর্ম্পকে পিতা-পুত্র।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিদের আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন ।


এ জাতীয় সংবাদ