রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

দুই রোহিঙ্গার পায়ুপথে ১৮৬০ পিস ইয়াবা: সাক্ষীদের উপস্থিতিতে বাহির

ডেস্ক রিপোর্ট
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
দুই রোহিঙ্গার পায়ুপথে ১৮৬০ পিস ইয়াবা: সাক্ষীদের উপস্থিতিতে বাহির

কক্সবাজারের সদর থানার ঝাউতলা বাজারের সামনের রাস্তায় চেকপোস্টে দায়িত্ব পালনকালে সন্দেহজনক গতিবিধির জন্য ডিবি দুইজনকে আটক করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। ডিবির জিজ্ঞাসাবাদে জানা যায়, কুতুপালং ক্যাম্পের এই দুই রোহিঙ্গা তাদের পায়ুপথে ১৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট প্রবেশ করিয়ে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এরপর দুই অপরাধীকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে ডাক্তারের মাধ্যমে সাক্ষীদের উপস্থিতিতে ইয়াবাগুলো জব্দ করা হয়।

ডিবি জানায়, গতকাল ১২ ডিসেম্বর (শনিবার) বিকাল আনুমানিক সোয়া ৪ টার সময় কক্সবাজার সদর থানাধীন ঝাউতলা বাজারের সামনে রাস্তার ওপর ডিবি পুলিশ এর একটি চৌকস টীম চেকপোস্ট করাকালীন দুইজন লোকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে আসামি দুইজন ১৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট তাদের পায়ু পথে প্রবেশ করিয়ে পাচার করছে বলে স্বীকার করে। আসামি (১) আবু হায়াত ও (২) আবু তৈয়ব নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করে এবং তারা বর্তমানে উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করে বলে জানায়।
ডিবি আরও জানায়, এরপর আসামি দুইজনকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে ডাক্তার এর মাধ্যমে উল্লেখিত ১৮৬০ পিস ইয়াবা আসামির পায়ুপথ হতে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে বাহির করে জব্দ তালিকা মোতাবেক জব্দ করা হয়।
গ্রেফতার কৃত আসামি দের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানায় ডিবি।


এ জাতীয় সংবাদ