শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

সিনহা হত্যার চার্জশিট জমা: নাটের গুরু প্রদীপ, হত্যাকারী লিয়াকত

ব্রেকিং নিউজ
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
সিনহা,, ওসি প্রদীপ,, লিয়াকত আলী

(১) অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা হত্যার মূল পরিকল্পনাকারী টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ। তার নির্দেশেই এসআই লিয়াকত সিনহাকে গুলি করে। র‌্যা’বের অভিযোগপত্রে এ তথ্য উঠে এসেছে। কক্সবাজারে সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে ত’দন্ত সংস্থা র‌্যা’বের পক্ষ থেকে রোববার (১৩ ডিসেম্বর) চার্জশিট জমা দেয়া হয়।

(২) মামলার ত’দন্ত কর্মকর্তা জানান, প্রদীপসহ ১৫ জনকে হ’ত্যা মা’মলায় অ’ভিযুক্ত করা হয়েছে। আ’সামিদের ১৪ জনই গ্রে’ফতার আছে। একমাত্র প’লাতক আ’সামি এএসআই সাগর। গত ৩১ জুলাই টেকনাফে মেরিন ড্রাইভে পুলিশের গু’লিতে নি’হত হন মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ। এ ঘটনায় ৫ আগস্ট সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বা’দী হয়ে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ নয়জনকে আ’সামি করে হ’ত্যা মা’মলা দা’য়ের করেন। মা’মলায় প্রধান আ’সামি করা হয় বাহারছড়া পুলিশ ফাঁ’ড়ির ই’নচার্জ এসআই লিয়াকত আলীকে।

(৩) এরপর অভিযুক্ত সাত পুলিশ সদস্য আ’দালতে আত্মসমর্পণ করেন। পরে ত’দন্তে নেমে র‌্যা’ব হ’ত্যার ঘটনায় স্থানীয় তিনজন ছাড়াও এপিবিএন এবং প্রদীপের দেহরক্ষীসহ মোট ১৪ জনকে গ্রে’ফতার করে।


এ জাতীয় সংবাদ