শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

সিনহা হত্যা মামলায় ‘নির্ভুল’ চার্জশিটে খুশি বোন শারমিন

নিজস্ব প্রতিবেদক
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
সিনহা হত্যা মামলায় ‘নির্ভুল’ চার্জশিটে খুশি বোন শারমিন

কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের হত্যা মামলায় র‌্যাবের দেওয়া চার্জশিট নির্ভুল হয়েছে বলে সন্তুষ্টি প্রকাশ করেছেন সিনহার বোন ও মামলার বাদী শারমিন শাহরিয়ার ফেরদৌস। একই সঙ্গে এই চার্জশিট প্রদানের জন্য র‌্যাবের তদন্তকারী কর্মকর্তা এএসপি খায়রুল ইসলামকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় সময় সংবাদের কাছে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানান, অতি অল্প সময়ে প্রভাবমুক্ত হয়ে এ চার্জশিট দেওয়া হয়েছে। প্রদত্ত চার্জশিটে উঠে এসেছে সিনহা হত্যার মূল কারণ এবং খুলেছে সব রহস্যের জটও।

তিনি বলেন, বিচার পাওয়ার প্রথম ধাপ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে, এখন আস্থা রাখছি আদালতের ওপর। আশাকরি আদালতে আমার ভাই হত্যার ন্যায়বিচার পাব এবং আসামিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবেন আদালত।


এ জাতীয় সংবাদ