শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

চকরিয়ায় যাত্রীবাহি ইউনিক বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: নিহত-১

নিজস্ব প্রতিবেদক (চকরিয়া)
আপডেট সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
চকরিয়ায় যাত্রীবাহি ইউনিক বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: নিহত-১

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোঃ আশিক (২১) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৩নভেম্বর) দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোঃ আশিক একই উপজেলার বদরখালী ইউনিয়নের সিরাজ উদ্দিনের ছেলে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে কক্সবাজার যাচ্ছিলেন ইউনিক পরিবহনের একটি বাস। দুপুর সাড়ে ১২টার দিকে বাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের (ডাম্পার) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মিনি ট্রাকের দুই আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোঃ আশিকের মৃত্যু হয়।
মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনিসুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় সংবাদ