শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ডেস্ক রিপোর্ট
আপডেট বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে সরকার। আর এক্ষেত্রে প্রতিটি এলাকায় মূখ্য ভূমিকা পালন করার কথা ছিলো স্থানীয় জনপ্রতিনিধিদের। কিন্তু সম্পূর্ণ ভিন্ন ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের দুওসুও ইউনিয়নে। এই ইউনিয়নের স্বয়ং চেয়ারম্যানের বিরুদ্ধেই উঠেছে মাদক সেবনের অভিযোগ।

ইতোমধ্যে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলের ফোনে ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যায় কিছু সহযোগীদের নিয়ে জুয়ার আসর বসিয়েছেন চেয়ারম্যান আব্দুস ছালাম এবং একইসাথে অন্য এক সহযোগীর সহায়তায় আ’গুন দিয়ে মা’দকদ্রব্য সেবন করছেন।

এ বিষয়ে চেয়ারম্যান আব্দুস ছালামের সাথে যোগাযোগ করা হলে তিনি অ’ভিযোগ অস্বীকার করে বিষয়টিকে প্রতিপক্ষের চক্রান্ত হিসেবে উল্লেখ করেছেন। এসময় তিনি আরও বলেন, মাদকের ভিডিওর সত্যতা মিললে পদ থেকে সরে যাবেন তিনি।

অপরদিকে এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম বলেন, তিনি ভিডিওটি দেখেছেন। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে এবং সত্যতা মিললে অন্যান্য মাদকসেবীদের মতো সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, তার বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে নিয়মিত জুয়া খেলা ও ইয়াবা সেবনের অভিযোগ আছে। এছাড়া এর আগেও এই চেয়ারম্যানের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় ও পঞ্চগড়ের বোদা থানায় ভারতীয় শাড়ি ও ফেনসিডিল চুরির অভিযোগে মামলা হয়েছিলো।


এ জাতীয় সংবাদ