শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

দুই ছেলেকে হারিয়ে দিশেহারা মা-বাবা, নির্বাক স্ত্রী

ডেস্ক রিপোর্ট
আপডেট শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
দুই ছেলেকে হারিয়ে দিশেহারা মা-বাবা, নির্বাক স্ত্রী

জয়পুরহাটে বাস-ট্রেন দুর্ঘটনায় একই পরিবারের দুই জনসহ ১২ যাত্রী নিহতের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। দুই সন্তানকে হারিয়ে দিশেহারা মা-বাবা। আর উপার্জনক্ষম স্বামীকে হারিয়ে নির্বাক স্ত্রী। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি এলাকাবাসীর।
সন্তান হারিয়ে আর্তনাদ করেই যাচ্ছেন মা। এ কান্না অনিশ্চয়তার। কখনোই ভাবেননি সড়ক দুর্ঘটনায় একইসাথে কেড়ে নেবে আদরের দুই সন্তানকে। তাই সন্তান বিয়োগে বার বার মুর্ছা যাচ্ছেন মা।
সংসারের ছোট ছেলে আরিফুজ্জামানের পূরণ হলো না প্রকৌশলী হওয়ার স্বপ্ন। এইচএসসি পাস করা আরিফুজ্জামন রাব্বিকে নিয়ে বুধবার রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে আসেন বড় ভাই বাবু। ভর্তি শেষে শনিবার (১৯ ডিসেম্বর) ট্রেনযোগে জয়পুরহাটে ফেরেন দুই ভাই। ট্রেন স্টেশন থেকে বাসে করে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনা কেড়ে নেয় তাদের প্রাণ। বাবা-মায়ের বুকে আর ফেরা ফেরা হলো না তাদের।
আরিফের বাবা বলেন, ছেলে আমাকে বলেছিল সে ইঞ্জিনিয়ার হবে। তাই আমি নিজেও তাকে একবার ঢাকা নিয়ে গিয়েছিলাম। নিয়ে সব ঠিক করে রেখে এসেছিলাম। এরপর বড় ভাইসহ গিয়েছিল ভর্তি হতে।
স্বামীকে হারিয়ে সন্তান নিয়ে পাগলপ্রায় বাবুর স্ত্রীও।
দুর্ঘটনায় কারো অবহেলা ছিল কিনা তা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি এলাকাবাসীর।
তারা বলেন, কোলেপিঠে করে ওদের বড় করেছি। তারা দু’জনই খুব ভালো ও মেধাবী ছেলে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।
২০০৯ সালের ১৭ ফেব্রুয়ারি জয়পুরহাটের কাশিয়াবাড়ি এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে প্রাণ যায় ১৩ জনের।


এ জাতীয় সংবাদ