শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

লেদায় রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন মাঠ হতে আড়াই লাখ ইয়াবার চালান উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
Screenshot 20201220 195934 1

টেকনাফে মিয়ানমার হতে আনার সময় বিজিবি জওয়ানেরা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন মাঠ হতে আড়াই লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, ২০ ডিসেম্বর (রবিবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফের লেদা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের একটি বড় চালান আসার সংবাদ পেয়ে ছ্যুরিখাল সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুইজন ব্যক্তি ২টি বস্তা কাঁধে নিয়ে মোচনী গ্রামের দিকে আসতে দেখে তাদের ধরার জন্য বিজিবি টহল দল অগ্রসর হয়। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে দূবুর্ত্তরা কুয়াশা ও অন্ধকারের সুযোগে মোচনী গ্রামে প্রবেশ করে। ঘটনাস্থল তল্লাশী করে ২টি প্লাস্টিকের বস্তা পাওয়া গেলেও কোন কারবারীদের আটক করা যায়নি। পরে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে সাড়ে ৭ কোটি টাকা মূল্যের ২লাখ ৫০হাজার ইয়াবা পাওয়া যায়।
জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।


এ জাতীয় সংবাদ