বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

কক্সবাজারের কলাতলী হোটেল মোটেল জোনে ডিএনসির পৃথক অভিযান : একদিনে ১২ হাজার ইয়াবাসহ আটক-৪

নিজস্ব প্রতিবেদক
আপডেট মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
কক্সবাজারের কলাতলী হোটেল মোটেল জোনে ডিএনসির পৃথক অভিযান : একদিনে ১২ হাজার ইয়াবাসহ আটক-৪

কক্সবাজার  কলাতলী হোটেল মোটেল জোন যেন ইয়াবায় ভাসছে।

কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে একদিনেই ৪ মাদক কারবারীকে ১২ হাজার ইয়াবাসহ আটক করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম ২১ ডিসেম্বর সোমবার বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলীস্থ হোটেল সী-পয়েন্টে অভিযান পরিচালনা করে ৩য় তলার ২০৮ নং কক্ষ হতে পটিয়ার বড়লিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোঃ ফরিদ আহম্মদের ছেলে মোঃ জাবেদুল ইসলাম (৩১) ও বড়লিয়া হায়দার আলী তালুকদারের বাড়ীর মৃত মোহাম্মদ ইসমাইলের ছেলে মোঃ ইসহাক (৩৩) কে ৪ হাজার ইয়াবাসহ আটক করেন।

এছাড়া সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে অপর এক অভিযানে কক্সবাজার সদর থানাধীন কলাতলী লেগুনা বীচ রোডস্থ গ্রীন হাউজ ( আবাসিক) এর সামনে হতে কক্সবাজারের পোকখালী ইউনিয়নের রমজান আলীর ছেলে মোঃ রায়হান উদ্দিন (২৮) ও মৃত সৈয়দ আলমের ছেলে মোঃ সাগর (২২), কে ৮ হাজার ইয়াবাসহ আটক করেন।

উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিদের আসামি করে কক্সবাজার সদর থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।


এ জাতীয় সংবাদ