শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

টেকনাফে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারী আটক

খাঁন মাহমুদ আইউব :
আপডেট মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
টেকনাফে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারী আটক

 টেকনাফে এক রোহিঙ্গাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে বর্ডারগার্ড ব্যাটালিয়ন (২ বিজিবি)। এসময় জব্দ করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা বড়ি।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার সময় পৌরসভার আলো শপিং কমপ্লেক্সের সামনে ব্রীজের উপর হতে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আট ব্যক্তিরা হলেন, টেকনাফ পৌরসভার ডেইল পাড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে ছালামত উল্লাহ (৪০) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরের শেল্টার নং ৩১, ডি/১ ব্লকের মৃত আহমদের ছেলে রোহিঙ্গা মোস্তফা কামাল (৪০) বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কায়ুকখালী খালের উপর ব্রীজে জওয়ানরা দুই জন সন্দেহ জনক ব্যক্তিকে ঘেরাও করে। পরে তাদের তল্লাশী করে সাথে থাকা শপিং ব্যাগ হতে ১০ হাজার পিস ইয়াবা বড়িসহ তাদের আটক করা হয়।

জব্দকৃত ইয়াবাসহ আটক দুই ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।


এ জাতীয় সংবাদ