শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

মাতামুহুরী নদীতে গোসলে নেমে চট্টগ্রামের ব্যবসায়ীর মৃত্যু

এম.জিয়াবুল হক
আপডেট বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
লাশ উদ্ধার

 আগেরদিন পরিবারের সদস্য এবং দুইবন্ধুকে নিয়ে চট্টগ্রাম থেকে ইয়াংছা বেড়াতে এসেছিলেন ব্যবসায়ী জুয়েল আহমেদ। গতকাল বুধবার দুপুরে একটি নৌকা যোগে মাতামুহুরী নদীতে ভ্রমনে বের হয়েছিলেন দুইবন্ধুসহ তিনজন। দুপুর সাড়ে ১২টার দিকে নদীতে নেমে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান তিনজন।

ওইসময় দুইবন্ধু সাতাঁর কেটে তীরে উঠে আসতে সক্ষম হলেও ব্যবসায়ী জুয়েল আহমেদ নিখোঁজ হয়ে যান। এ ঘটনার প্রায় ৪০ মিনিট পর নদীতে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। গতকাল দুপুরে মাতামুহুরী নদীর ইয়াংছা খালের মুখ এলাকায় ঘটেছে এ ঘটনা ঘটে। নিহত জুয়েল চট্টগ্রাম মহানগরীর মুরাদপুর এলাকার আবদুল মন্নানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম। তিনি স্থানীয় প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, চট্টগ্রাম মুরাদপুর এলাকা থেকে বন্ধুদের নিয়ে লামা শ্বশুর বাড়িতে বেড়াতে যান আবদুল মন্নানের ছেলে ব্যবসায়ী জুয়েল আহমেদ।

তিনি বলেন, বুধবার দুপুরের দিকে মাতামুহুরী নদীর ইয়াংছা খালের মুখ পয়েন্টে জুয়েল তার দুই বন্ধুকে নিয়ে নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে পানিতে হারিয়ে যায় জুয়েল।

নিখোঁজের বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে তার শ্বশুর বাড়ি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করে পানিতে তলিয়ে যাওয়া জুয়েলের মরদেহ উদ্ধার করেন।


এ জাতীয় সংবাদ