বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

অপহরণের ৮ ঘন্টা পর উদ্ধার শরণার্থী ত্রাণ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
অপহরণের ৮ ঘন্টা পর উদ্ধার শরণার্থী ত্রাণ কর্মকর্তা

 

কক্সবাজারের উখিয়ার শফিউল্লাহ কাটা ক্যাম্প থেকে ‘চাঁদার দাবিতে’ শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয়ে নিয়োজিত এক স্বেচ্ছাসেবককে (সিপিপি) অপহরণ হওয়ার ৮ ঘন্টার পরে ক্যাম্প ১৬ বি ব্লক থেকে যৌথ অভিযানের উদ্ধার হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল ৫টায় উখিয়ার পালংখালী ইউনিয়নের শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে বলে জানান কক্সবাজারস্থ ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি হেমায়েতুর রহমান।

অপহৃত মোহাম্মদ হোসেন (৩৬) উখিয়ার স্থানীয় বাসিন্দা। তিনি কক্সবাজারস্থ শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয় নিযোজিত সিপিপি কমিটির স্বেচ্ছাসেবক হিসেবে শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।

এসপি হেমায়েতুর বলেন, বিকেলে উখিয়ার শফিউল্লাহ কাটা ক্যাম্প থেকে সিপিপি কর্মী মোহাম্মদ হোসেনকে অজ্ঞাত রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। খবরটি পাওয়ার পর থেকে এপিবিএন এর সদস্যরা অভিযান পরিচালনা করে প্রায় ৮ ঘন্টা পর অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়।

এর আগে তাকে ছেড়ে দিতে সন্ত্রাসীরা স্বজনদের কাছে মোবাইল ফোনে ২ কোটি টাকা মুক্তিপণ দাবি করলে র‍্যাব, এপিবিএন, যৌথ অভিযান চালিয়ে হাকিম পাড়া পাহাড়ে এর কিছুক্ষণের মধ্যে অপহরণের কথা ছড়িয়ে পড়িলে অপহৃত হোসেন আহমেদ কে ক্যাম্প ১৬ বি ব্লক থেকে উদ্ধার করা হয়েছে বলে জানান হেমায়েতুর


এ জাতীয় সংবাদ