শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

উখিয়ায় ইমন হত্যা মামলার আসামীরা ফের বেপরোয়া

নিজস্ব প্রতিবেদক
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
ইমন হত্যা

উখিয়া রত্নাপালং ভালুকিয়া মাতবর পাড়ায় পূর্বশত্রুতার জের ধরে যুবলীগনেতা ডালিমের স্ত্রী ও রত্নাপালং সংরক্ষিত আসনের ইউপি সদস্য পুতুল রানী বড়ুয়ার মেয়ে তন্নি বড়ুয়াকে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে দিপকবাহিনীর বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৪ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে রত্নাপালং মাতবর পাড়া লিটন বড়ুয়ার ঘরের সামনে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়,আলোচিত ইমন হত্যার ঘটনায় বোন তন্নি বড়ুয়া বাদি হয়ে দিপকবাহিনীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। উক্ত মামলায় অভিযুক্ত দিপক বড়ুয়া দীর্ঘদিন কারাভোগের পর জামিনে বের হয়ে দিপক ও তার বাহিনীরা ইমন হত্যা মামলাটি প্রত্যাহার করার জন্য ভোক্তভুগী পরিবারকে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।
গত ২৩ ডিসেম্বর সন্ধ্যায় তন্নি বড়ুয়ার জেঠা সুরক্ষিত বড়ুয়ার মৃত্যুতে পৈত্রিক বাড়িতে যাওয়ার পথে ( ২৪ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে ভালুকিয়া মাতবর পাড়া এলাকায় মোটর সাইকেলযোগে দিপক বড়ুয়া ও তার বাহিনীসহ অতর্কিত অবস্থায় প্রাণে মেরে পেলার জন্য হামলা চালায় এতে গুরুতর আহত হয় তন্নি বড়ুয়া।

উল্লেখ্য, আলোচিত সমালোচিত চাঞ্চল্যকর ইমন হত্যার মূলহোতা দিপক বড়ুয়া ও তার বাহিনীর বিরুদ্ধে ইমনের আপন বোন তন্নি বড়ুয়া বাদি হয়ে এ মামলা দায়ের করেছিলেন এ নিয়ে এখনো উত্তজনাকর অবস্থা বিরাজমান রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন,তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় সংবাদ