বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

চকরিয়ায় জমির বিরোধ বৃদ্ধকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
চকরিয়ায় জমির বিরোধ বৃদ্ধকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা

চকরিয়া উপজেলার ফাসিয়াখালীতে জমির বিরোধ নিয়ে মাথাসহ সর্বশরীরে এলোপাতাড়ি কুপিয়ে হত্যাচেষ্টা চালানো হয়েছে এক বৃদ্ধকে। গুরুতর আহত বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রাজারবিল ডেইলপাড়াস্থ আহত বৃদ্ধের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। গুরুতর আহত বৃদ্ধের নাম ফরিদুল আলম (৫৫)। তিনি ওই পাড়ার মৃত নুরুচ্ছমদের পুত্র।

আহত ফরিদুল আলমের বড় ছেলে মামুনুর রশিদ অভিযোগ করেন, বাড়ির চলাচল পথ দিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল নুরুল আজিম, হারুণুর রশিদ, সাইফুল ইসলাম, আবুল হাসেম, মো. আবচার, আবু সালাম, বেলাল উদ্দিন গংয়ের সাথে।

এনিয়ে আদালত ও থানায় মামলা করায় ক্ষিপ্ত হয়ে তারা একযোগে তার বাবার ওপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে বুধবার সকালে হামলে পড়ে। এ সময় তাদের এলোপাতাড়ি কোপে সর্বশরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত এজাহার জমা দিয়েছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, জমির বিরোধ নিয়ে হামলার ঘটনায় থানায় দেওয়া লিখিত অভিযোগটি তদন্ত করার জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা থাকলে মামলা নেওয়াসহ পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।##


এ জাতীয় সংবাদ