মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

থেমে নেই ইয়াবা কারবার,মূল বাহক রোহিঙ্গা ফের আটক-১

এম ফেরদৌস উখিয়া
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
আটক

উখিয়া কুতুপালং বাংলাদেশ টেলিভিশন টাওয়ার উখিয়া উপকেন্দ্র সংলগ্ন পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯ শত ৭০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৫।

বহস্পতিবার। ( ২৪ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে কুতুপালং টেলিভিশন টাওয়ার এলাকায় এ অভিযান পরিচালনা করে এ মাদক কারবারিকে আটক করেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান।

আটককৃত হলেন, কুতুপালং ২ নং ক্যাম্পের ‘ই’ ব্লকের রোহিঙ্গা সৈয়দ আলমের ছেলে আব্দুস শুক্কুর (২৪)।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বাংলাদেশ টেলিভিশন টাওয়ার উখিয়া উপকেন্দ্র সংলগ্ন কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক উপরোক্ত স্থানে পৌঁছালের্ যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্দেহ জনক এক ব্যাক্তিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার নিকট মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার সাথে থাকা পলিথিন ব্যাগ হতে সর্বমোট ৯,৯৭০ (নয় হাজার নয়শত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

 


এ জাতীয় সংবাদ