শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

শীতার্ত মানুষের পাশে উখিয়ার ইউএনও নিজামউদ্দিন

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া::
আপডেট শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
FB IMG 1608864909428

 

উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ডেইলপাড়া আশ্রয়ন প্রকল্পে শীতার্ত ৬০ জন অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১:৩০ মিনিটের সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এবং সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন সহ প্রমুখ।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ জানান, হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহ এবং শীতের প্রকোপ বেড়ে গেছে। এতে অসহায় শীতার্ত গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠেছে। তাই তাদের কষ্ট কিছুটা হলেও কমানোর জন্য শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেওয়া হয়।


এ জাতীয় সংবাদ