শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

রামুতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি
আপডেট রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
রামুতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের রামুতে পূর্ব শত্রুতার জের ধরে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম খালেদা বেগম (৪৮)। আজ (২৭ ডিসেম্বর) বিকালে কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের কম্বুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ওই এলাকার আজিম উদ্দীনের স্ত্রী। তারা কিছুদিন আগে মহেশখালী উপজেলার শাপলার এলাকা থেকে খুনিয়াপালংয়ের কম্বনিয়ার বনবিভাগের জমির ওপর নতুন বসতি গড়ে তুলছিল।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

ওসি বলেছেন, হত্যার আলামত দেখে মনে হয়েছে পূর্ব শত্রুতার জের ধরে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।


এ জাতীয় সংবাদ