শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

ডেমরায় ইয়াবাসহ ৩ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আপডেট মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
ইয়াবাসহ এস আই আটক

রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে ইয়াবাসহ তিনজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতাররা হলেন, মোছা. মনি আক্তার (২৪), মোসা. খোদেজা আক্তার ওরফে খুদী (৪০) ও মোছা. ফরিদা ইয়াসমিন ওরফে সাথী (৫৫)। এ সময় তাদের হেফাজত হতে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম ডিএমপি নিউজকে বলেন, সোমবার (২৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ডেমরা থানার সারুলিয়া বাজার এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

তিনি আরও বলেন, গ্রেফতাররা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় এনে বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রি করতেন।

 

এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা রুজু হয়েছে বলেও ডিএমপির পক্ষ থেকে জানানো হয়।


এ জাতীয় সংবাদ