শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

যাত্রাবাড়ীতে ৪৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

অনলাইন ডেস্ক
আপডেট বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
ইয়াবাসহ এস আই আটক

রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ৪৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে যাত্রাবাড়ী থানার শনিরআখড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেফতারকৃতরা হলো, মো. জিয়াউর রহমান মুন্না (২৫) ও মো. হাসান(১৯)।

অভিযানে নেতৃত্বদানকারী সহাকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবাসহ শনিরআখড়া এলাকায় অবস্থান করছে বলে নির্ভরযোগ্য তথ্য পায়।

এমন তথ্যের ভিত্তিতে শনিরআখড়া ব্রিজের ঢাল সংল্গন আবেদীন ভবনের সামনে থেকে তাদেরকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 

 


এ জাতীয় সংবাদ