শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

টেকনাফে অস্ত্র, ইয়াবা, নগদ টাকা ও গুলিসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক
আপডেট শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
টেকনাফে অস্ত্র, ইয়াবা, নগদ টাকা ও গুলিসহ আটক ৫

টেকনাফের হোয়াইক‌্যং থেকে দুইটি অস্ত্র ( শটগান), সাড়ে সাত হাজার ইয়াবা বড়ি, প্রায় তিন লাখ টাকা ও দুটি গুলিসহ পাঁচজন মাদক কারবারি চক্রের সদস্যকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালকসহ তিনজন আহত হয়েছেন।

আটক আসামিরা হলেন- মো জাহেদ হোসেনের প্রথম স্ত্রী হাসিনা বেগম, দ্বিতীয় স্ত্রী জোসনা আক্তার, জাহিদ হোসেনের ভাই নবী হোসেন, রোহিঙ্গা নাগরিক আবদুল জলিল ও মামুনুর রশিদ।
শুক্রবার ভোর পাঁচটা থেকে ছয়টা পর্যন্ত উপজেলার হোয়াইক‌্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকার মো জাহিদ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে দুটি অস্ত্র (শটগান), সাড়ে ৭ হাজার পিস ইয়াবা বড়ি ও ২ লাখ ৯৬ হাজার ৬০০টাকাসহ ৫জনকে আটক করা সম্ভব হয়েছে।
এ তথ্যটি শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারি পরিচালক মো সিরাজুল মোস্তফা।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, ইয়াবার একটি বড় চালান এনে মজুদ করা হয়েছে। সে সূত্র ধরে, শুক্রবার ভোররাতে, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়াপাড়ার বাসিন্দা মো জাহিদ হোসেনের বাড়িতে অভিযানে যান। এসময় বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন বাড়িতে গেলে মাদক কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি চালাতে গিয়ে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে সহকারি পরিচালকসহ তিনজন সদস্য আহত হয়েছেন। পরে মাদক কারবারীদের আটক করে বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি অস্ত্র (শটগান), সাড়ে সাত হাজার ইয়াবা বড়ি, মাদক বিক্রয়ের ২ লাখ ৯৬ হাজার ৬০০টাকা ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে। আটক আসামিদের থানায় সোপর্দ করা হয়েছে এবং এ ঘটনায় বাড়ির মালিক মো জাহিদ হোসেনকে পলাতক আসামি করে মামলা রুজু করা হচ্ছে।


এ জাতীয় সংবাদ