বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

টেকনাফে ৪ সন্তানের জনকের গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার

সাদ্দাম হোসাইন
আপডেট শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
টেকনাফে ৪ সন্তানের জনকের গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার

টেকনাফে গলায় ফাঁস লাগানো ৪ সন্তানের জনকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় লোকজন জানায়, ১লা জানুয়ারী সকালের দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের উত্তর নয়াপাড়ার (নুর আহমদ চেয়ারম্যানের টেক সংলগ্ন বেইঙ্গ্যাপাড়ার ফজল আহমদ প্রকাশ ফজল বৈদ্যের পুত্র আবু ছিদ্দিক (৩৫) এর বাড়িতে সাড়া-শব্দ না পেয়ে ঘরে ঢুকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ দেখে হৈ ছৈ শুরু করে। তখন অপর প্রতিবেশীরা জড়ো হয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করেন। থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন। সে এক ছেলে ও তিন মেয়ের জনক।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার এসআই মোঃ সোহেল রানা জানান, ঘটনা সঠিক তবে বিকালের দিকে মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা আরো জানায়, গলায় ফাঁস লাগিয়ে নিহত ব্যক্তি খুবই অভাব-অনটনে দিন যাপন করছে। তার বসবাসের ঘরটিও একটি এনজিও সংস্থার সহায়তায় তৈরী। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক কলহের সৃষ্টি হত। গত কয়েকদিন পূর্বে এই ধরনের ঘটনায় ঝগড়া করে স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এতে স্বামী চরম অভিমানে ক্ষুদ্ধ হয়ে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার আশ্রয় নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।


এ জাতীয় সংবাদ