শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

কক্সবাজারে এক হাজার টাকার জন্য হামলায় দিনমজুর নিহত

কক্সবাজার প্রতিনিধি,
আপডেট রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
কক্সবাজারে এক হাজার টাকার জন্য হামলায় দিনমজুর নিহত

কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নে পাওনা টাকার জের ধরে হামলায় এক যুবক নিহত হয়েছে। আজ (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে ইউনিয়নের হিন্দু পাড়া চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত যূবক নুরুল আলম (৩০) ইউনিয়নের চর পাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে । এ ঘটনায় জড়িত মিলন নামের এক জনকে জনতা আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে ।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর উল গীয়াস সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, পাওনা টাকা আদায় সংক্রান্ত ঘটনায় একজন নিহত হয়েছে। পুুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। একজন আটক থাকার কথা নিশ্চিত করে জানান এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

স্থানীয়রা জানান, ইসলামাবাদ হিন্দু পাড়া এলাকার হরিমোহন দে’র ছেলে দয়াল কান্তি দে নিহত নুরুল আলমের ভাই গুরা মিয়ার থেকে এক হাজার টাকার পাওনা ছিল। রবিবার সকালে হঠাৎ দয়াল কান্তির নেতৃত্বে কয়েকজন ব্যক্তি নুরুল আলমকে প্রথমে কিল ঘুষি মারে এরপর নুরুল আলমের মাথা নিয়ে সৌর বিদ্যুতের খুটিতে মারলে সে মাটিতে পড়ে যায় । এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।


এ জাতীয় সংবাদ