শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

উখিয়ায় ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদন
আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

কক্সবাজারের উখিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা র‌্যাব- ১৫ এর সদস্য লেন্সনায়ক তরিকুল ইসলাম নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও র‌্যাবের আরেক সদস্য।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ মারুফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশের ইনচার্জ মারুফ আহমেদ জানান, কক্সবাজার থেকে টেকনাফমুখি ট্রাকের সঙ্গে হোয়াইক্যং থেকে উখিয়ার কুতুপালংগামি এক মোটরসাইকেলের ধাক্কায় লাগে। এতে র‌্যাবের ২ সদস্য আহত হন। তার মধ্যে ঘটনাস্থলেই একজন মারা যান। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এ জাতীয় সংবাদ