মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

কাজে আর যাওয়া হলো না বিজয়ের

ব্রেকিং নিউজ
আপডেট বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
কাজে আর যাওয়া হলো না বিজয়ের

শরীয়তপুর সদর পৌরসভায় ট্রলিচাপায় বিজয় দত্ত রবি (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া হাবিবুর রহমান (২৮) নামের একজন আহত হয়েছেন।

বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে পৌরসভা শহরের পালং উত্তর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজয় দত্ত রবি নোয়াখালী বিনোদপুর এলাকার কান্তি দত্তর ছেলে। তিনি শরীয়তপুর মডেল টাউনে অবস্থিত মাদবর ম্যানশন টাইলস সিটি দোকানে ম্যানেজার হিসেবে কাজ করতেন।

আর আহত হাবিবুর রহমান ফরিদপুর জেলার ঘোড়াখালী এলাকার হাফিজুর রহমানের ছেলে। তিনিও একই দোকানে মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

পালং মডেল থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শরীয়তপুর পৌরসভা কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ সংলগ্ন ভাড়া বাসা থেকে মোটরসাইকেল নিয়ে টাইলস সিটি দোকানের দিকে যাচ্ছিলেন রবি ও হাবিবুর। শরীয়তপুরের পালং উত্তর বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রলি মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে রবি এবং হাবিবুর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিকে মৃত ঘোষণা করেন। আর আহত হাবিবুরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রলি ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।


এ জাতীয় সংবাদ