শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

৮ হাজার ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
ইয়াবাসহ এস আই আটক

ঢাকা: রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগ।

আটকরা হলেন— মো. ফিরোজ আলী ওরফে আলী (৫৯), মো. সুমন আহাম্মেদ (২৮) ও মো. সজিব মিয়া (২০)।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে কদমতলী থানার দক্ষিণ দনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

ডিবি উত্তরা বিভাগের সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম জানান, অভিনব কৌশলে কক্সবাজার থেকে কার্টুনে করে ইলেকট্রনিক পণ্য হিসেবে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবাগুলো পাঠানো হয়।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের তিনজনকে আটক করা হয়। পরে কার্টুনের মধ্যে ব্লু-টুথ সাউন্ড বক্সের স্পিকারের ভেতর থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন। তাদের বিরুদ্ধে কদমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


এ জাতীয় সংবাদ