শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কক্সবাজারের টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে টেকনাফের সাবরাং ইউনিয়নের ডেইলপাড়া থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটের দিকে টেকনাফ থানা পুলিশের একটি চৌকষ টিম অভিযান চালিয়ে টেকনাফ থানা এলাকার সাবরাং ইউনিয়নের ডেইলপাড়া হতে নূরুল ইসলাম প্রঃ নূর ইসলাম (২৮) ও জামাল হোসেন প্রঃ জামাল (২৯)কে আটক করা হয়। পরে স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আটককৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানায় পুলিশ।


এ জাতীয় সংবাদ