শিরোনাম :
রোহিঙ্গাদের থানা নোয়াখালী ভাসানচর রোহিঙ্গা প্রত্যাবাসনে ত্রিপক্ষীয় বৈঠক নিয়ে চীনের সন্তোষ উখিয়া বালুখালী ক্যাম্পের তৈয়ব ও তার সহযোগী বিপুল পরিমান ইয়াবাসহ আটক উখিয়ায় মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেত্রী রোমানার ভাই গুরুতর আহত লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা নিয়ে হোয়াইক্যংয়ের দুই মাদক কারবারীসহ আটক-৩ ভাসানচরে শান্তিপূর্ণ পরিবেশে স্বস্তি বোধ করছেন রোহিঙ্গারা: স্বরাষ্ট্রমন্ত্রী অপহৃতের সঙ্গে নারীর ‘আপত্তিকর ছবি’ তুলে রাখতো তারা বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রাইভেট সিএনজি বাণিজ্যিকভাবে চালানো যাবে না : হাইকোর্ট বাহারছড়া কোস্টগার্ডের অভিযানে সাড়ে ১৭হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

লঞ্চের ধাক্কায় নৌকাডুবি জেলে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
লঞ্চের ধাক্কায় নৌকাডুবি জেলে নিখোঁজ

পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার নৌকা ডুবে গেছে। এই ঘটনার পর থেকে জেলে মনির হোসেন মৃধা (৩২) নিখোঁজ রয়েছেন।

শনিবার (৯ জানুয়ারি) গভীর রাতে তেঁতুলিয়া নদীর বাদামতলা নামক পয়েন্টে ঢাকা-পায়রা বন্দরগামী ‘অ্যাডভেঞ্চার-১১’ ডবল ডেকার লঞ্চের ধাক্কায় এই ঘটনা ঘটে। মনির উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের মৃত সাত্তার মৃধার ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার রাতে মনির, জসিম (২৫) ও রাসেল (২৭) নামের তিন জেলে তেঁতুলিয়া নদীর বাদামতলা নামক পয়েন্টে ইলিশ মাছ শিকারের জন্য জাল ফেলেন। রাত ১টার দিকে ঢাকার সদরঘাট থেকে পটুয়াখালীর পায়রাবন্দরের উদ্দেশে ছেড়ে আসা ‘অ্যাডভেঞ্চার-১১’ নামের যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ওই নৌকাটি ডুবে যায়। এই সময় জসিম ও রাসেল সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও মনিরের কোনও খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ মনিরের স্ত্রী রুবিনা বেগম জানান, রাতে বাড়ি থেকে জাল ফেলতে তেঁতুলিয়া নদীতে যান তার স্বামী। রবিবার (১০ জানুয়ারি) ভোরে খবর আসে লঞ্চের ধাক্কায় তার স্বামীর নৌকাটি ডুবে গেছে। এরপর পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তার কোনও সন্ধান পায়নি।


এ জাতীয় সংবাদ