শিরোনাম :
রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ উখিয়ায় মুজিব শতবর্ষে প্রথম ধাপে ঘর পেলো ৩৫টি গৃহহীন ও ভুমিহীন পরিবার টেকনাফে ঘর পাচ্ছে ৬০ পরিবার উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার ধরে নিয়ে যাওয়া ১৯ বাংলাদেশি জেলেকে ফেরত দিলো মিয়ানমার রোহিঙ্গা সমস্যা সমাধানে বড় উদ্যোগ নেওয়া বড় চ্যালেঞ্জ উখিয়া কোটবাজারের ঐতিহ্যবাহী ক্বেরাত সম্মেলন কাল মুজিববর্ষে কক্সবাজারে ঘর পাচ্ছে ৮৬৫ পরিবার
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

ইয়াবা ব্যবসায় রোহিঙ্গা ‘মাঝি’, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
ইয়াবা ব্যবসায় রোহিঙ্গা ‘মাঝি’, গ্রেফতার ২

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়েেএক রোহিঙ্গা ‘মাঝিকে’ গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

গ্রেফতার দুইজন হলো- পটিয়া পৌরসভার পাইকপাড়া এলাকার নজরুল ইসলাম চৌধুরীর ছেলে মুনতাসিরুল ইসলাম চৌধুরী ইমতিয়াজ (২০) ও উখিয়া উপজেলার বালুখালী মইন্যার ঘোনা রোহিঙ্গা ক্যাম্পের নুর আহাম্মদের ছেলে লিয়াকত আলী প্রকাশ মাঝি (৪৫)।

এদের মধ্যে মুনতাসিরুল ইসলাম চৌধুরী ইমতিয়াজকে চট্টগ্রাম নগরের স্টেশন রোড থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

পরে তার দেওয়া তথ্যে বালুখালী মইন্যার ঘোনা রোহিঙ্গা ক্যাম্প থেকে লিয়াকত আলী প্রকাশ মাঝিকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, স্টেশন রোড থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে উখিয়া বালুখালী এলাকায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে এক রোহিঙ্গা মাঝিকে গ্রেফতার করা হয়। লিয়াকত আলী নামে ওই রোহিঙ্গা মাঝি ইয়াবাগুলো বিক্রির জন্য স্টেশন রোড থেকে গ্রেফতার ব্যক্তিকে দিয়েছিলেন।


এ জাতীয় সংবাদ